প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কালিয়াকৈরে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক ||

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরের কালিয়াকৈরে কবিতা মনি দাস (১৪) নামের এক স্কুল ছত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে ঘাতক প্রেমিক। ওই স্কুল ছাত্রী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাধীন রামরাবন এলাকার সাগর চন্দ্র মনি দাসের মেয়ে এবং গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গজারিয়া কাঞ্চনপুর এলাকায় তার নানা শ্রী ননি গোপাল মনি দাসের বাড়িতে থেকে উত্তর গজারিয়া এলাকার জনতা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পড়াশোনা করতো।

ঘটনার পর পর ঘাতক প্রেমিক বিক্রম মনি দাস (২২) কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। আটককৃত বিক্রম উপজেলার গজারিয়া ছোট কাঞ্চনপুর এলাকার রামপদ মনি দাসের ছেলে এবং গণবিশ্ববিদ্যালয়ের বিবিএ এর ছাত্র।

ঘটনাটি ঘটেছে কালিয়াকৈর উপজেলার উত্তর গজারিয়া এলাকার জনতা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পাশে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে।

নিহতের পরিবার জানায়, কবিতার বাবা-মা সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চাকুরী করার সুবাদে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গজারিয়া কাঞ্চনপুর এলাকায় তার নানার বাড়িতে থেকে উত্তর গজারিয়া এলাকার জনতা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়াশোনা করতো।

উপজেলার ছোট কাঞ্চনপুর এলাকার রামপদ মনিদাসের ছেলে বিক্রম মনি দাস তাকে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই বিরক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু কবিতা মনি দাস বরাবরই তা প্রত্যাখ্যান করে আসছিল। এরই সূত্র ধরে মঙ্গলবার দুপুরে কবিতা স্কুলে নির্বাচনী পরীক্ষা দিতে যাচ্ছিল। কবিতা স্কুলের কাছাকাছি পৌছালে পূর্ব থেকে উৎ পেতে থাকা ঘাতক বিক্রম তার গতি রোধ করে এবং তাকে প্রেমের প্রস্তাব দেয়। এসময় কবিতা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে বিক্রমের সাথে থাকা ছুরি দিয়ে প্রকাশ্যে তাকে বুকে ও পেটে আঘাত করতে থাকে। পরে স্থানীয়রা কবিতাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, স্থানীয়রা ঘাতক বিক্রম মনি দাসকে আটক করে গণধোলাই দিয়ে কালিয়াকৈর থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিক্রমকে আটক করে থানায় নিয়ে আসে এবং লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আল-ইমরান মাহমুদ জানান, ওই স্কুল ছাত্রীকে বুকে এবং পেটে ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে
পৌছানোর পূর্বেই তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় অভিযুক্ত বিক্রমকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

www.facebook.com/Voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post