সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াত ||

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে ১২ অক্টোবর সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান।

বিবৃতিতে ডাঃ শফিকুর রহমান বলেন, “সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার হীন উদ্দেশ্যেই জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে।

সরকার ভিত্তিহীন মিথ্যা ও বায়বীয় অভিযোগে জামায়াতের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের হত্যার চক্রান্ত করছে। জনাব মুজাহিদকে ন্যায়বিচার পাওয়া থেকে সরকার বঞ্চিত করেছে। সরকার সারাদেশে জামায়াতের মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাদের ওপর জুলুম করছে। সরকার একদিকে জামায়াতের নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র করছে, অন্যদিকে নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জেলে ঢুকাচ্ছে।

জামায়াতের সেক্রেটারী জেনারেল জনাব আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে আমি ১২ অক্টোবর সোমবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।

ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য আমি জামায়াতের সকল শাখার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর সহযোগিতা কামনা করছি।”

www.facebook.com/Voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post