মধুপুরে ভাইয়ের সামনে বোনকে ধর্ষণ : ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ২ ||

মধুপুরের বনাঞ্চলে এক যুবককে গাছের সাথে বেঁধে তার বোনকে ধর্ষণ করেছে ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা। খবর পেয়ে ধর্ষিত তরুণীকে আহত অবস্থায় উদ্ধার ও জড়িত ছাত্রলীগ ও যুবলীগের ২নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বনাঞ্চলের বেরিবাইদ এলাকার আয়নাল মেম্বারের টং ঘরের পাশের বনে ওই তরুণী ধর্ষণের শিকার হন। এ ঘটনায় মধুপুর থানায় মামলা হয়েছে। তবে উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতারা বলেছেন, আটককৃতরা তাদের নেতা-কর্মী নন।

আটককৃতরা হলেন, উপজেলার অরণখোলা ইউনিয়নের জলছত্র এলাকার ইব্রাহিমের ছেলে আরিফুল ইসলাম (২৪) এবং একই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে আমিনুল ইসলাম (২৩)। পুলিশ জানায়, পৌর এলাকার দুর্গাপুরের বাসিন্দা ওই তরুণী তার চাচাতো ভাইয়ের সঙ্গে সকালে অরণখোলা ইউনিয়নের ঘুঘুর বাজার এলাকায় কবিরাজ বাড়িতে যাচ্ছিলেন। রাস্তায় আরিফুল ও আমিনুল নামের দুই যুবক তাদের পিছু নেয়। একপর্যায়ে তারা তরুণীর ভাইকে গাছের সাথে বেঁধে রেখে তরুণীকে ধর্ষণ করেন। একপর্যায়ে তার ভাই মুক্ত হয়ে বন থেকে বেরিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে টহল পুলিশকে জানায়। খবর পেয়ে অরণখোলা পুলিশ ফাঁড়ির পুলিশ গিয়ে খোঁজাখুজি করে বন থেকে তরুণীকে বিবস্ত্র ও আহত অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় পালিয়ে যাওয়ার সময় দুই ধর্ষককে আটক করে পুলিশ।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। আর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। আর নির্যাতিত তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্র জানিয়েছে, ধর্ষক আরিফুল অরণখোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও আমিনুল যুবলীগের সদস্য।

http://www.facebook.com/Voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post