সেনবাগ কলেজে আধিপত্ত বিস্তার নিয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ আহত ২০

নোয়াখালী প্রতিনিধি : সেনবাগ সরকারী ডিগ্রী কলে আধিপত্ত বিস্তার ও নতুন কমিটিতে স্থান পাওয়াকে কেন্দ্র করে  ছাত্রলীগের দুই গ্রুপের (মামুন গ্রুপ ও বাবু গ্রুপের) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুপুর ১ টায় কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

এর আগে সকাল থেকে কলেজে  বাবু গ্রুপ পুর্ব পাশ্বে ও মামুন গ্রুপ পশ্চিম পাশ্বে অবস্থান নেয়। উভয় গ্রুপের মধ্যে নতুন কমিটিতে স্থান পাওয়া না পাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়।এ সময় পুলিশের মাঝামাঝি অবস্থানের কারনে বেলা ১২ পর্যন্ত কোন সহিংসতা হয়নি। পরে হঠাৎ করে মামুন গ্রুপ লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে বাবু গ্রুপের উপর আক্রমন চালায়, ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগের উপজেলা সভাপতি সাইফুল ইসলাম বাবু গুরুতর আহত হয়, এবং উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে বলে পত্যক্ষদর্শীরা জানায়। এতে পুরো ক্যাম্পাসে আতংক চড়িয়ে পড়ে, কলেজের সাধারণ ছাত্র/ ছাত্রীরা প্রানভয়ে দ্বীকবিদ্বীক ছুটা ছুটি করে এবং কয়েকজন ছাত্রী লাঞ্চিত হয়। পরে আবার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সাইফুল ইসলাম বাবুকে সেনবাগ সরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর অবস্তার অবনতি ঘটলে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নোয়াখালী প্রতিনিধি/এমএএইচআর/৩০আগস্ট ২০১৪

Post a Comment

Previous Post Next Post