মাহফিল থেকে ফেরার পথে প্রধান বক্তা মাওলানা মনোয়ার হোসেন মোমিন আটক ||

নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার একটি ইসলামি মাহফিল থেকে প্রধান বক্তা হাফেজ মাওলানা মনোয়ার হোসেন মোমিনকে (৩২) আটক করেছে পুলিশ। গতকাল বিকেলে তাকে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার একটি ইসলামি মাহফিল প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদরের নলকুড়া গ্রামের হাফেজ মাওলানা মনোয়ার হোসেন মোমিন। মাহফিল শেষে মুনাজাতের পর ধর্মীয় সভায় আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগ এনে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় তাকে মারধরও করা হয়।

গতকাল দুপুরে মল্লিকহাটি মহল্লার মৃত হাসিবুল হোসেনের ছেলে সালাউদ্দীন আহম্মেদ বাদি হয়ে তার বিরুদ্ধে ধর্মীয় সভায় আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগ এনে নাটোর থানায় মামলা করেন। পুলিশ বিকেলে তাকে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেটের আদালতে হাজির করে। এ সময় বিচারক তাকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে জালশায় উপস্থিত একাধিক শ্রোতা কলেজ শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, বুধবার রাতের মাহফিলে প্রধান বক্তা হাফেজ মাওলানা মনোয়ার হোসেন কোনো আপত্তিকর বক্তব্য প্রদান করেননি। তাকে ফাঁসানো হয়েছে।

সূত্র নয়াদিগন্ত

Post a Comment

Previous Post Next Post