তিন দিনেও সন্ধান মেলেনি নোয়াখালীর সাবেক শিবির নেতার, পরিবারে উদ্বেগ-উৎকণ্ঠা ||

নোয়াখালী:
তিন দিন পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি জামিন প্রাপ্ত শিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও নোয়াখালী শহর শিবিরের সাবেক সভাপতি নেয়ামত উল্যাহ শাকেরের। এ নিয়ে পরিবারে চলছে চরম উদ্বেগ-উৎকণ্ঠা। পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার নোয়াখালীর আদালত থেকে জামিন প্রাপ্ত হয়ে সন্ধ্যায় বের হওয়ার সময় কারা ফটক থেকে শাকেরকে ফের আটক করে সাদা পোশাকের পুলিশের একটি দল।

শাকেরের স্ত্রী তাহমিনা আক্তার জানান, বিভিন্ন মামলায় জামিন লাভের পর মঙ্গলবার সন্ধ্যায় আমি এবং আমার শাশুড়ি কারা ফটকের বাইরে অবস্থান করছি। তিনি কারাগার থেকে বের হলে আমাদের সামনে থেকে সাদা পোশাকের ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাদা একটি মাইক্রোবাসে উঠিয়ে তাকে নিয়ে যায়। এর পর থেকে সুধারাম থানা পুলিশ, ডিবি পুলিশ ও গোয়েন্দা বিভাগের কাছে আটকের বিষয়ে জানতে চাইলে তারা অস্বীকার করে আসছে। তার স্ত্রী আরো জানান, চার মাস আগে পুলিশ তাকে জেলা শহরের একটি স্কুল থেকে ধরে নিয়ে যায়। কারাগারে থাকা অবস্থায় তার একটি সন্তান জন্মলাভ করলেও তার মুখও দেখতে পারেননি সাবেক এই শিবির নেতা।

এ দিকে গত তিন দিন ধরে শিবির নেতা নেয়ামত উল্যাহ শাকেরের কোনো খবর না পাওয়ায় নোয়াখালী জেলা জামায়াতের আমির মাওলানা আলা উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশে কারো কোনো নিরাপত্তা নেই। পুলিশের পরিচয় দিয়ে জামিন প্রাপ্ত সাবেক শিবির নেতাকে কারা ফটকের সামনে থেকে তুলে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে। কিন্তু তিন দিন অতিবাহিত হলেও পুলিশ তার বিষয়ে নির্দিষ্ট কোনো তথ্য দিচ্ছে না। আমরা সরকারকে অনুরোধ করব, তার যদি কোনো অপরাধ থাকে তাহলে লুকোচুরি না করে তাকে আদালতে সোপর্দ করা হোক।

সাবেক শিবির নেতার আটকের বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শিবির নেতাকে গ্রেফতারের কোনো তথ্য আমাদের কাছে নেই।

Post a Comment

Previous Post Next Post