সেনবাগ উপজেলায় ৫দিনে ৪টি লাশ উদ্ধার ||

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ৫দিনে ৪টি লাশ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। উপজেলার বির্ভিন্ন এলাকা থেকে গত ৩ অক্টোবর থেকে ৭ আক্টোবর পর্যন্ত ৫দিনে ৪টি লাশ উদ্ধার করা হয়।

আমাদের সেনবাগ প্রতিনিধি জানান, গত ৭ অক্টোবর বুধবার রাতে সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে তাসলিমা আক্তার (১৪) নামের এক পঞ্চম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তাসলিমা জয়নগর সরকারি প্রাঃ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী , সে জয়নগর গ্রামের সিএনজি শ্রমিক সংগঠনের সেক্রেটারী আলমের মেয়ে। গত ৬ আক্টোবর রাতে পারিবারিক কলহের জের ধরে শুভপুর গ্রামের রিক্সা চালক আবদুল করিম (৬০) বিষপাণে আত্মহত্যা করেছে। গত ৪ অক্টোবর সকালে উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের সোনাকান্দী গ্রামে এক আবুদাবী প্রবাসীর স্ত্রী ফেন্সীর রহস্যজনক মৃত্যুর পর অনেক বাধা বিপত্তি উপেক্ষা করে শনিবার সন্ধ্যায় ফেন্সীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ৩ অক্টোবর উপজেলা কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের বটতলা এলাকা থেকে মোঃ খোকন (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য সব লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী হাসপালের মর্গে প্রেরণ করা হয়েছে।

www.facebook.com/Voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post