ঘুষের প্রতিবাদ করায় বিমান কর্মকর্তা চেয়ার ছুড়ে মারলেন এক নারী গ্রাহককে

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি টিকিটের জন্য সাড়ে তিন ঘণ্টা বসিয়ে রাখা হয় রুবি হককে (৪৫)। এরপর টিকিট পাওয়ার জন্য তার কাছে বাড়তি পাঁচ হাজার টাকা ঘুষ দাবি করেন সেলসম্যান। এতেই চটে যান রুবি। ঘুষ চাওয়ার প্রতিবাদ করায় ক্ষিপ্ত সেলসম্যান নিজের চেয়ার ছুঁড়ে মারেন ওই নারী ক্রেতার উপর। চেয়ারের আঘাতে গুরুতর আহত হন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে রাজধানীর মতিঝিলের বলাকা ভবনে (বিমান অফিস)। এ ঘটনায় পুলিশ বিমান বাংলাদেশের জুনিয়র কমার্শিয়াল অফিসার কবীর হোসেন ও কর্মচারী হাফিজকে আটক করেছে।
চিকিৎসাধীন রুবি হক জানান, ধানমন্ডির ৯/এ রোডের ২২ নম্বর বাড়িতে থাকেন তিনি । সিঙ্গাপুর যাবেন বলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে টিকিট বুকিং করেন। মঙ্গলবার সকাল ১১টায় মতিঝিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসে টিকিট নিশ্চিত করতে যান। ১৮ নম্বর কাউন্টারে যাওয়ার পর সেখান থেকে জানানো হয় যে সিঙ্গাপুরের কোনো টিকিট নেই। তিনি কাউন্টারের জুনিয়র কর্মাশিয়াল অফিসারকে অনুরোধ করেন যে তার টিকিট জরুরি প্রয়োজন। তিনি কাউন্টারের দাঁড়িয়ে থাকতে বলেন। দুপুর আড়াইটার দিকে আবারও তাকে অনুরোধ করেন। এসময় তিনি বলেন, টিকিট পেতে হলে ৫ হাজার টাকা দিতে হবে। এতে রুবি হক উত্তেজিত হয়ে পড়েন। এই ঘুষ চাওয়ায় তিনি বিষয়টি চিৎকার করে সবাইকে বলতে থাকলে ওই অফিসের কয়েকজন কর্মচারী রবিকে ঘিরে ধরেন। একপর্যায়ে কবীরের সহকর্মী হাফিজ রুবিকে চেয়ার ছুড়ে মারেন। চেয়ারের আঘাতে রুবি মেঝেতে পড়ে যান। এতে তার মাথা ফেটে যায়। খবর পেয়ে মতিঝিল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে রুবিকে উদ্ধার করে। মতিঝিল থানার এসআই রাইসুল ইসলাম জানান, পুলিশ আহত মহিলাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় কাউন্টারের উপস্থিত কর্মকর্তা ও কর্মচারীদের কাছ থেকে তথ্য নিয়ে কবীর ও হাফিজকে আটক করা হয়। মতিঝিল থানার ওসি ফরমান আলী জানান, এ ঘটনায় আহত ওই নারীর পক্ষ থেকে একটি মামলা দায়েরের উদ্যোগ নেয়া হয়েছে।

উৎসঃ বিডিটুডে

Post a Comment

Previous Post Next Post